চৌদ্দগ্রামের বাতিসায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মনোয়ার হোসেন।।
‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’, ‘বিট পুলিশিং বাড়ী বাড়ী, নিরাপদ সমাজ গড়ি’, পুলিশকে তথ্য দিন, সহজে সেবা নিন’ এ ¯েøাগানগুলোকে সামনে রেখে মাদক-সন্ত্রাস নির্মূল ও ইভটিজিং-বাল্যবিবাহ প্রতিরোধ এবং কিশোর অপরাধ নিয়ন্ত্রণে সচেতনতা তৈরির অংশ হিসেবে কুমিল্লার চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়নের কালিকাপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ জুলাই) বিকালে উপজেলার বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামে এ উপলক্ষে আয়োজিত সভায় বিট পুলিশিং বিষয়ক বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম থানার সাব-ইন্সপেক্টর ও বাতিসা বিট অফিসার মো: আব্দুল মতিন। সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী বিট অফিসার এএসআই এমরান ভূঁইয়া।

সভায় বক্তারা মাদক-সন্ত্রাস নির্মূল ও ইভটিজিং-বাল্য বিবাহ প্রতিরোধ সহ কিশোর অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহযোগিতা কামনা করে বলেন, ‘মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতিতে রয়েছে। মাদক কারবারে জড়িতদের ঠিকানা হলো জেলখানা। পরিবারের একটি লোক মাদক কারবারে জড়িয়ে গেলে সে ব্যক্তি ও তার পরিবার সহ সমগ্র সমাজ ধ্বংশ হয়ে যেতে পারে। সুতরাং এ বিষয়ে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। আপনাদের এলাকায় নতুন লোক ও অপরিচিত কেউ প্রবেশ করলে তার প্রতি নজরদারি জোরদার করুন। সন্দেহ হলেই তাৎক্ষনিক থানা ও বিট অফিসারদের নম্বরে অথবা জাতীয় জরুরি সভা ৯৯৯ এর মাধ্যমে পুলিশকে খবর দিন। পুলিশ আইনগত ব্যবস্থা নিতে দেরী করবে না। এ সময় তারা উপস্থিত এলাকাবাসীকে সভায় তাদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানিয়ে অপরাধ দমনে আন্তরিক সহযোগিতা কামনা করেন।

বাতিসা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউপি সদস্য নিজাম উদ্দিন মিলনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো: আরিফুর রহমান, যুবলীগ নেতা মোহাম্মদ তুহিন।

যুবলীগ নেতা হারুনুর রশিদের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাতিসা ইউপির প্যানেল চেয়ারম্যান-২ কাজী সাইফুল ইসলাম, উপজেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি ও সংরক্ষিত নারী ইউপি সদস্য পারভিন আক্তার, সংরিক্ষত নারী ইউপি সদস্য আয়েশা সিদ্দিকা, নাছরিন আক্তার, যুবলীগ নেতা জালাল আহমেদ, কালিকাপুর বেদে সম্প্রদায়ের সর্দার স্বপন মিয়া, বাচ্চু মিয়া, কামাল মিয়া প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page